1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজও রাজধানীতে তীব্র যানজট

  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ২২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : টানা ৩ দিন ধরে রাজধানীর প্রধান সড়ক থেকে শুরু অলিগলিতে তীব্র যানজট দেখা দিয়েছে। গত কয়েকদিনের ধারাবাহিকতায় আজও সকাল থেকে রাজধানীর বিভিন্ন সড়কে তীব্র যানজট।

রাজধানীর বিভিন্ন সড়কে তীব্র যানজটে ভোগান্তিতে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। রাজধানীর উত্তরা থেকে খিলক্ষেত, বনানী হয়ে যানজট ছড়িয়ে পড়ে কারওয়ানবাজার পর্যন্ত। উল্টোদিকে জাহাঙ্গীর গেট থেকে বনানী পর্যন্ত প্রচ- যানজট। এ ছাড়া কুড়িল বিশ্বরোড-রামপুরা রোডে যাতায়াতকারীদেরও ভোগান্তি পোহাতে হচ্ছে।

হাতিরঝিলে যানবাহনের সারি দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে প্রতিদিন। যানজটের কারণে দিনের প্রথম প্রহরে অফিসগামী মানুষকে সীমাহীন ভোগান্তি পোহাতে হয়। এ ছাড়া মঙ্গলবার থেকে স্কুল-কলেজে স্বাভাবিক কার্যক্রম শুরু হওয়ায় যানজটের তীব্রতা সীমা ছাড়িয়েছে।

ট্রাফিক পুলিশ বলছে, যান চলাচল নির্বিঘ্ন রাখতে তাদেরও বেগ পেতে হচ্ছে। রাজধানীর অধিকাংশ সড়ক খুঁড়ে উন্নয়ন কাজ চলায় যানজট দিন দিন বেড়েই চলেছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..